সেক্সের জন্য বিখ্যাত দেশ কোনটি?

 



সেক্সের জন্য বিখ্যাত দেশগুলো সব ইউরোপ কান্ট্রিগুলো।

সেখানে ন্যুড সী বিচ আছে। সেসব সী বিচে লোকজন ন্যাংটা হয়ে ঘুরে বেড়ায়। কারো কিছু বলার নাই।

এখানে তাও কিছু পড়ে শুয়ে আছে। এমন অনেক সী বীচ আছে যেখানে লোকজন সম্পূর্ন ল্যাংটা হাটা হাটি করে।

ভিটামিন ডি নেয়ার জন্য সান বাথ করে, সেই সাথে এমনও আছে মেয়েটা ছেলেটার পেনিস ধরে মাস্টারবেট করে দিচ্ছে। "চুষে দিচ্ছে"। খুব বেশি উত্তেজিত থাকলে সেখানেই সবার সামনে সেক্স করতে থাকে।

লোকজন তাকিয়ে দেখেও না। যার যা খুশি সেটাই করে।

আমার এক দূরের সম্পর্কের কম বয়সী মামা সুইডেন প্রবাসী। উনার সাথে আমাদের বেশ ফ্রি সম্পর্ক।

ঢাকায় বেড়াতে আসলে তিনি সুইডেনের গল্প করে। তিনি ঘুরতে গিয়ে সমুদ্রপাড়ে এরকম ন্যাংটা কাপল অনেক দেখেছেন। প্রথম প্রথম তাকিয়ে অবাক হতেন কিন্তু এসব এত কমন সে সব দেশে যে, কেউ সী বীচে গেলে খোলা আকাশের নিচে ভিটামিন ডি নিতে নিতে সেক্স করবে না সেটাই লোকজন চিন্তা করতে পারে না।

শুধু উনার কাছে কেনো, ইউরোপের দেশগুলোতে যারা প্রবাসী তারাও জানে কতটা উন্মুক্ত সংস্কৃতি তাদের সেক্সের ব্যাপারে।

আমরা রক্ষনশীল সমাজে থাকি বিধায় আমাদের কাছে সে সব দেশের এসব কাজ অবাক করে কিন্তু তাদের কাছে এসব অত্যন্ত স্বাভাবিক ব্যাপার।

একটু ইচ্ছে হলো পার্টনারের সাথে সেক্স শুরু করে দিলো। এমন কি সমকামীতাও সে সব দেশগুলোতে অনেকটা স্বাভাবিক হয়ে গেছে। কেউ পুরুষ হয়েও নিজের বয়ফ্রেন্ড নিয়ে ঘুরে, উন্মুক্ত সেক্স শুরু করে, আবার কেউ মেয়ে হয়েও গার্লফ্রেন্ড নিয়ে ঘুরে।

সেই সব পশ্চিমা দেশে সেক্স ব্যাপারটা এতটাই স্বাভাবিক যে, আপনার ইচ্ছা হলো একজনের সাথে সেক্স করবেন। আপনি তাকে যদি বলেন, হায়, আমি কি আপনার সাথে রাত কাটাতে পারি বা আমি আপনার সাথে সেক্স করতে আগ্রহী। আপনি চাইলে আমরা একসাথে কিছুক্ষন থাকতে পারি। যদি রাজি থাকে তবে আপনি সাথে সাথে তাকে নিয়ে কোনো হোটেলে চলে যেতে পারেন।

এছাড়া প্রস্টিটিউট, হুকার, এসকোর্ট এসব তো দিনে দুপুরেই আপনাকে প্রপোজ করবে সেক্স করার জন্য। তাকে কিছু টাকা দিলেই হবে।

সে সব দেশে সেক্স ব্যাপারটা একদম ওপেন।

0 comments:

Post a Comment